White and Blue IT Consultant LinkedIn Banner

Friday, May 22, 2020

গ্রাফিক্স ডিজাইন কোর্সে ভর্তি চলছে।

আপনি যদি গ্রাফিক্স ডিজাইনে ক্যারিয়ার গড়ার জন্য ইন্টারনেটে সার্চ করেন তবে অনেক বড় বড় সেক্টর সম্পর্কে অবগত হবেন। যেমন এর ভিতর আছে- ১। লোগো ডিজাইন
২। ওয়েবসাইট ডিজাইন
৩। গেম ডিজাইন...
গ্রাফিক্স ডিজাইনে স্মার্ট ক্যারিয়ারের জন্য আপনি এর মধ্যে বেছে নিতে পারেন যে কোন একটি।
বর্তমানে অ্যানিমেটেড ফিল্মও একটি ক্রমবর্ধমান শিল্প যেটাকে আপনি কাজে লাগাতে পারেন। অধিকাংশ মানুষ এই সেক্টরে তাদের ক্যারিয়ার শুরু করার আগে গ্রাফিক্স ডিজাইন এবং মাল্টিমিডিয়ায় উপর নির্ভরশীল যারা তাদের চমকপ্রদ ডিজাইন দিয়ে সবার নজর কেড়েছে যেটা অনলাইনে প্রচার।

গেম ডিজাইন বর্তমানে আরেকটি ক্রমবর্ধমান সেক্টর যেটা গ্রাফিক্স ডিজাইনার এবং এনিমেটর এর উপর অনেক বেশি নির্ভরশীল। আপনি চাইছেন গ্রাফিক ডিজাইন ও মাল্টিমিডিয়া ক্যারিয়ার করতে, গেমিং শিল্পে আপনাকে অফার করতে পারে একটি ভালো একটি কর্ম জীবন।
গ্রাফিক্স ডিজাইনে আপনাকে প্রস্তত করার জন্য আছে নানা ধরনের শিক্ষাবিষয়ক প্রোগ্রাম।
সাধারণভাবে গ্রাফিক্স ডিজাইনের উপর বিভিন্ন প্রতিষ্ঠানে তিন মাস এবং ছয় মাসের প্রশিক্ষন দেওয়া হয়। যেখানে আপনি গ্রাফিক্স ডিজাইনে অনেক জ্ঞান লাভ করতে পারেন। এছাড়া আপনি এখান থেকে কাজের ক্ষেত্রের দিক নির্দেশনা ও পেতে পারেন । এমন একটি সনামধন্য প্রতিষ্ঠান “এফ.এম কম্পিউটার প্রশিক্ষন কেন্দ্র,” যেখানে আপনার ক্যারিয়ার খুজ সহজেই গড়তে পারেন। প্রতিষ্ঠানটি আপনাকে দিচ্ছে লাইফটাইম সাপোর্ট এবং তাদের সাথে কাজ করার সুযোগ।
বৈশিষ্ট্য:   
  • শীতাতপ নিয়ন্ত্রিত প্রশিক্ষণ কক্ষ    
  • সকালে এবং বিকালে প্রশিক্ষণের সুযোগ  
  • ৪২ ইঞ্চি মনিটর এবং প্রজেক্টরের মাধ্যমে প্রশিক্ষণ    
  • প্রত্যেক শিক্ষার্থীর জন্য পৃথক কম্পিউটার ব্যবস্থা, ইত্যাদি। 
কিভাবে ভর্তি হবেন 
কোর্সটিতে ভর্তির জন্য আমাদের অফিসে সরাসরি যোগাযোগ করুন
আমাদের ঠিকানা
এফ.এম কম্পিউটার প্রশিক্ষন কেন্দ্র, ওসমান মার্কেট (২য় তলা) জনতা ব্যাংকের পূর্ব পার্শের ২য় গলি, মৌচাক বাজার কালিয়াকৈর, গাজীপুর-১৭৫১
ফোন: 01711003755, 01511003755


শেয়ার করুন

0 মন্তব্য(গুলি):

এফ.এম কম্পিউটার আইটির পক্ষ থেকে আপনাকে অসংখ্য ধন্যবাদ